Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৮.৯৬°সে
শিরোনাম
পাপড়ি লেখক-পাঠক সম্মিলন ও পাপড়ি-করামত আলী সাহিত্য পুরস্কার প্রদান স্ত্রী নির্যাতনের দায়ে স্বামী কারাগারে হৃদয়ে দেশপ্রেম না থাকা পুলিশ সদস্যদের চিহ্নিত করা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী এগ্রিকালচারাল মেশিনারি মোনুফেকচারারস এসোসিয়েশনের দ্বিবার্ষিক সম্মেলন: আলীমুল এহছান চৌধুরী পুনরায় সভাপতি নির্বাচিত প্রয়োজনে দিনের বেলায় বিদ্যুৎ ব্যবহার বন্ধ: তৌফিক-ই-ইলাহী এলএনজি খাতে দীর্ঘমেয়াদি সহযোগিতা দেবে ব্রুনাই সিলেটে জাকিরের কর্মকাণ্ডে ক্ষুব্ধ মাসুক সিলেটে ১৫ জন বিএনপি নেতা শাস্তির মুখে ১ অক্টোবর শুরু হচ্ছে নারী এশিয়া কাপের অষ্টম আসর শাবিতে উন্নয়ন প্রকল্পের কাজ শুরুর আগেই মেয়াদ শেষ

স্ত্রী নির্যাতনের দায়ে স্বামী কারাগারে

Spread the love

স্ত্রীকে নির্যাতন ও ভরণপোষণ না দেওয়ার অভিযোগে সাইদুল ইসলাম (২৭) নামে এক যুবককে গ্রেফতার করেছে সুনামগঞ্জের জগন্নাথপুর পুলিশ। শুক্রবার (১১ নভেম্বর) রাতে উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের কবিরপুর গ্রাম থেকে ওই যুবককে গ্রেফতার করা হয়। সে ওই গ্রামের ছাইম উদ্দিনের ছেলে।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, ২০১৮ সালে পার্শ্ববর্তী শান্তিগঞ্জ উপজেলার কাঠালিয়া গ্রামের সাবির আলীর মেয়ে রিপা আক্তারকে পারিবারিকভাবে বিয়ে করে সাইদুল। বিয়ের পর থেকে গায়ের রং নিয়ে সাইদুল রিপাকে মানসিক ও শারীরিক নির্যাতন করতো। নির্যাতনের একপর্যায়ে সাইদুল রিপাকে তার পিত্রালয়ে পাঠিয়ে দিয়ে ভরণপোষণ বন্ধ করে দেয়। পরে ২০১৯ সালের ১৮ নভেম্বর সুনামগঞ্জ পারিবারিক আদালতে নিরুপায় হয়ে রিপা আক্তার সাইদুলের বিরুদ্ধে মামলা করেন।

২০২১ সালের ১১ নভেম্বর দেনমোহর ও বিগত দিনের ভরণপোষণ বাবদ ১ লাখ ৫৬ হাজার টাকা রিপাকে দেওয়ার জন্য সাইদুলকে নির্দেশ প্রদান এবং রিপাকে সংসারে ফিরিয়ে না নেওয়া পর্যন্ত প্রতি মাসে তাকে ৩ হাজার টাকা করে দেওয়ার নির্দেশ প্রদান করেন আদালত। তবে ওই আদেশ সাইদুল অমান্য করায় চলতি বছরের ২ সেপ্টেম্বর তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত। যে প্রেক্ষিতে তাকে গ্রেফতার করতে সক্ষম হয় থানা পুলিশ।

জগন্নাথপুর থানার ওসি মিজানুর রহমান বলেন, গতকাল রাতে সাইদুলকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে আজ শনিবার (১২ নভেম্বর) আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

পাপড়ি লেখক-পাঠক সম্মিলন ও পাপড়ি-করামত আলী সাহিত্য পুরস্কার প্রদান
হৃদয়ে দেশপ্রেম না থাকা পুলিশ সদস্যদের চিহ্নিত করা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী
এগ্রিকালচারাল মেশিনারি মোনুফেকচারারস এসোসিয়েশনের দ্বিবার্ষিক সম্মেলন: আলীমুল এহছান চৌধুরী পুনরায় সভাপতি নির্বাচিত
প্রয়োজনে দিনের বেলায় বিদ্যুৎ ব্যবহার বন্ধ: তৌফিক-ই-ইলাহী
এলএনজি খাতে দীর্ঘমেয়াদি সহযোগিতা দেবে ব্রুনাই
সিলেটে জাকিরের কর্মকাণ্ডে ক্ষুব্ধ মাসুক

আরও খবর

Design & Developed by  paprhihost