Header Border

ঢাকা, রবিবার, ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ (হেমন্তকাল) ৩০.৯৬°সে

সুখবর পেলেন নাসির

Spread the love

সময়টা একদমই ভালো যাচ্ছে না ক্রিকেটার নাসির হোসেনের।  ব্যক্তিগত জীবনে ঝড় বয়ে যাচ্ছে। স্ত্রী তামিমার সঙ্গে তার বিয়ে অবৈধ বলে প্রতিবেদন দিয়েছে মামলার তদন্তকারী সংস্থা পিবিআই (পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন)। এ নিয়ে চরম বিপাকে পড়েছেন নাসির। আর এই ঝড়ের মধ্যেই সুখবর পেয়েছেন এ অলরাউন্ডার।

শনিবার মিরপুরে ফিটনেস টেস্টে অংশ নেন এনসিএলে খেলার অপেক্ষায় থাকা ক্রিকেটাররা। দলগুলোর প্রাথমিক স্কোয়াডে থাকা ক্রিকেটাররা ফিটনেস পরীক্ষায় উত্তীর্ণ হলে মূল স্কোয়াডে জায়গা পাবেন।

অর্থাৎ এনসিএলে খেলতে আর কোনো বাধা রইল না নাসিরের।

এর আগে এনসিএলের জন্য গত মার্চে ইয়ো ইয়ো টেস্টে নাসির পেয়েছিলেন ১৭.১।  তবে তার আগে বিসিবি প্রেসিডেন্টস কাপ ও বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের মাঝখানে বিপ টেস্টে কম স্কোর তোলায় সমালোচিত হয়েছিলেন।

নাসির আসলেই ক্রিকেটে আগ্রহী কিনা প্রশ্ন তুলেছিলেন— বিসিবির কর্মকর্তারা।

এবারের ফিটনেস টেস্টে চমক দেখিয়েছেন পেসার আবু হায়দার রনিও। এই ডানহাতি পেসার পেয়েছেন ১৯.৩ নম্বর। এ ছাড়া নাঈম ইসলাম ও শুভাশীষ রায়ও ফিটনেস টেস্ট উতরে গেছেন।

ক্রিকেটারদের ফিটনেস টেস্ট নিয়ে নির্বাচক দলের সদস্য আবদুর রাজ্জাক বলেন, ‘ফিটনেস পরীক্ষায় মোটামুটি সবাই ভালো অবস্থায়। এবার প্রতিটি দল ফিটনেস ক্যাম্প করেছে। কেউ খারাপ করেনি। লক্ষ্যের চেয়ে বেশি আছে সবার নম্বর।’
১৭ অক্টোবর শুরু হবে এনসিএল। সব ম্যাচ সিলেট ও কক্সবাজারে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এর আগে গত মার্চে এনসিএল শুরু হলেও করোনার কারণে মাঝপথে বন্ধ হয়ে যায়।

পাকিস্তানের বিপক্ষে হোম সিরিজের আগে টেস্ট ক্রিকেটারদের জন্য এনসিএল’কে প্রস্তুতি হিসাবে দেখছেন অনেকে। পাকিস্তানের বিপক্ষে সিরিজের আগে এনসিএলের কত রাউন্ড খেলা হবে? রাজ্জাক বলেন, ‘নিশ্চিত না এখনও। তবে আশা করা হচ্ছে ৩-৪টি ম্যাচ তো হবেই।’

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সাকিব যদি কিউই হতেন…
এভারেস্ট প্রিমিয়ার লিগে তামিমের অভিষেক
পাকিস্তানের বিশ্বকাপ দলে পরিবর্তন চান আফ্রিদি
টি-টোয়েন্টি বিশ্বকাপ আরব আমিরাতে, শুরু ১৭ অক্টোবর
জোড়া আত্মঘাতী গোলে কপাল পুড়ল চ্যাম্পিয়নদের
ইসলাম ধর্ম গ্রহণ করলেন দ.আফ্রিকান ক্রিকেটার

আরও খবর

Design & Developed BY PAPRHI-iT