Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৯.৯৬°সে
শিরোনাম
পাপড়ি লেখক-পাঠক সম্মিলন ও পাপড়ি-করামত আলী সাহিত্য পুরস্কার প্রদান স্ত্রী নির্যাতনের দায়ে স্বামী কারাগারে হৃদয়ে দেশপ্রেম না থাকা পুলিশ সদস্যদের চিহ্নিত করা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী এগ্রিকালচারাল মেশিনারি মোনুফেকচারারস এসোসিয়েশনের দ্বিবার্ষিক সম্মেলন: আলীমুল এহছান চৌধুরী পুনরায় সভাপতি নির্বাচিত প্রয়োজনে দিনের বেলায় বিদ্যুৎ ব্যবহার বন্ধ: তৌফিক-ই-ইলাহী এলএনজি খাতে দীর্ঘমেয়াদি সহযোগিতা দেবে ব্রুনাই সিলেটে জাকিরের কর্মকাণ্ডে ক্ষুব্ধ মাসুক সিলেটে ১৫ জন বিএনপি নেতা শাস্তির মুখে ১ অক্টোবর শুরু হচ্ছে নারী এশিয়া কাপের অষ্টম আসর শাবিতে উন্নয়ন প্রকল্পের কাজ শুরুর আগেই মেয়াদ শেষ

জাপার মহাসচিব জিয়াউদ্দিন বাবলু আর নেই

Spread the love

জাতীয় পার্টির মহাসচিব, সাবেক মন্ত্রী ও ডাকসুর সাবেক জিএস জিয়াউদ্দিন আহমেদ বাবলু আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শনিবার সকাল ৯টার দিকে রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভুইয়া শনিবার সকালে বলেন, জিয়াউদ্দিন আহমেদ বাবলুর লাশ এখন হাসপাতালেই রাখা আছে। জাতীয় পার্টির সিনিয়র নেতারা কিছুক্ষণের মধ্যেই বৈঠকে বসবেন। এরপর তার জানাজা ও দাফনের বিষয়ে সিদ্ধান্ত হবে।

গত মাসের শুরুর দিকে করোনাভাইরাসে সংক্রমিত হন বাবলু। গত ৬ সেপ্টেম্বর তাকে রাজধানীর ধানমণ্ডির ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে পরে জিয়াউদ্দিন আহমেদকে শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে নেওয়া হয়।

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের শাসনামলে শিক্ষা উপমন্ত্রীর দায়িত্ব পালন করা বাবুল দুই দফায় জাতীয় পার্টির মহাসচিবের দায়িত্ব পালন করেছেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

স্ত্রী নির্যাতনের দায়ে স্বামী কারাগারে
হৃদয়ে দেশপ্রেম না থাকা পুলিশ সদস্যদের চিহ্নিত করা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী
এগ্রিকালচারাল মেশিনারি মোনুফেকচারারস এসোসিয়েশনের দ্বিবার্ষিক সম্মেলন: আলীমুল এহছান চৌধুরী পুনরায় সভাপতি নির্বাচিত
প্রয়োজনে দিনের বেলায় বিদ্যুৎ ব্যবহার বন্ধ: তৌফিক-ই-ইলাহী
এলএনজি খাতে দীর্ঘমেয়াদি সহযোগিতা দেবে ব্রুনাই
১ অক্টোবর শুরু হচ্ছে নারী এশিয়া কাপের অষ্টম আসর

আরও খবর

Design & Developed by  paprhihost