Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৯.৯৬°সে
শিরোনাম
পাপড়ি লেখক-পাঠক সম্মিলন ও পাপড়ি-করামত আলী সাহিত্য পুরস্কার প্রদান স্ত্রী নির্যাতনের দায়ে স্বামী কারাগারে হৃদয়ে দেশপ্রেম না থাকা পুলিশ সদস্যদের চিহ্নিত করা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী এগ্রিকালচারাল মেশিনারি মোনুফেকচারারস এসোসিয়েশনের দ্বিবার্ষিক সম্মেলন: আলীমুল এহছান চৌধুরী পুনরায় সভাপতি নির্বাচিত প্রয়োজনে দিনের বেলায় বিদ্যুৎ ব্যবহার বন্ধ: তৌফিক-ই-ইলাহী এলএনজি খাতে দীর্ঘমেয়াদি সহযোগিতা দেবে ব্রুনাই সিলেটে জাকিরের কর্মকাণ্ডে ক্ষুব্ধ মাসুক সিলেটে ১৫ জন বিএনপি নেতা শাস্তির মুখে ১ অক্টোবর শুরু হচ্ছে নারী এশিয়া কাপের অষ্টম আসর শাবিতে উন্নয়ন প্রকল্পের কাজ শুরুর আগেই মেয়াদ শেষ

এভারেস্ট প্রিমিয়ার লিগে তামিমের অভিষেক

Spread the love

নেপালের এভারেস্ট প্রিমিয়ার টি২০ ক্রিকেট লিগে অভিষেক হলো বাংলাদেশের তারকা ব্যাটসম্যান তামিম ইকবালের। টেস্ট ও ওয়ানডে ক্রিকেটে বাংলাদেশের হয়ে সর্বোচ্চ রান সংগ্রাহক আসন্ন টি২০ বিশ্বকাপে খেলবেন না। তবে নিজেকে ফিট রাখতে তিনি নেপালে খেলতে গেছেন।

বাজাজ পুলসার এভারেস্ট প্রিমিয়ার লিগে তামিম খেলছেন ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটর্সের হয়ে। আজ নিজেদের প্রথম ম্যাচে তারা মুখোমুখি হয় পোখারা রাইনোসের। তামিমের দলে বিদেশি তারকাদের মধ্যে রয়েছেন শ্রীলংকার উপুল থারাঙ্গা ও ধাম্মিকা প্রসাদ।

যদিও প্রথম ম্যাচে ব্যাটিংয়ের সুযোগ পাননি তামিম। রাইনোস ১০.১ ওভারে ৭ উইকেটে ৬৫ রান তোলার পর বৃষ্টিতে খেলা বন্ধ হয়ে যায়। পরে খেলা আর শুরু না হলে দুই দলের মধ্যে পয়েন্ট ভাগাভাগি করে দেয়া হয়।

আজ লিগের অন্য ম্যাচে বিরাটনগর ওয়ারিয়র্সকে (১৫১/৯) দুই উইকেটে হারিয়েছে চিতওয়ান টাইগার্স (১৫৫/৮)।

এই লিগে মোট ছয়টি দল প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

১ অক্টোবর শুরু হচ্ছে নারী এশিয়া কাপের অষ্টম আসর
সুখবর পেলেন নাসির
সাকিব যদি কিউই হতেন…
পাকিস্তানের বিশ্বকাপ দলে পরিবর্তন চান আফ্রিদি
টি-টোয়েন্টি বিশ্বকাপ আরব আমিরাতে, শুরু ১৭ অক্টোবর
জোড়া আত্মঘাতী গোলে কপাল পুড়ল চ্যাম্পিয়নদের

আরও খবর

Design & Developed by  paprhihost