Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৮.৯৬°সে
শিরোনাম
পাপড়ি লেখক-পাঠক সম্মিলন ও পাপড়ি-করামত আলী সাহিত্য পুরস্কার প্রদান স্ত্রী নির্যাতনের দায়ে স্বামী কারাগারে হৃদয়ে দেশপ্রেম না থাকা পুলিশ সদস্যদের চিহ্নিত করা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী এগ্রিকালচারাল মেশিনারি মোনুফেকচারারস এসোসিয়েশনের দ্বিবার্ষিক সম্মেলন: আলীমুল এহছান চৌধুরী পুনরায় সভাপতি নির্বাচিত প্রয়োজনে দিনের বেলায় বিদ্যুৎ ব্যবহার বন্ধ: তৌফিক-ই-ইলাহী এলএনজি খাতে দীর্ঘমেয়াদি সহযোগিতা দেবে ব্রুনাই সিলেটে জাকিরের কর্মকাণ্ডে ক্ষুব্ধ মাসুক সিলেটে ১৫ জন বিএনপি নেতা শাস্তির মুখে ১ অক্টোবর শুরু হচ্ছে নারী এশিয়া কাপের অষ্টম আসর শাবিতে উন্নয়ন প্রকল্পের কাজ শুরুর আগেই মেয়াদ শেষ

বগুড়ায় পাপড়ি বন্ধুমেলার শাখা গঠন

Spread the love

বগুড়ার সোনাতলা উপজেলায় পাপড়ি শিশু-কিশোর পত্রিকার পাঠক সংগঠন পাপড়ি বন্ধুমেলার একটি শাখা গঠন করা হয়েছে। গত ২৬ আগস্ট বুধবার স্থানীয় জাহাঙ্গীর আলম গুডমর্নিং স্কুল অ্যান্ড কলেজের মাঠে পাপড়ির পাঠকবন্ধু হুজাইফা হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় ২০২০-২১ বর্ষের জন্য পাপড়ি বন্ধুমেলার ৭ সদস্য বিশিষ্ট এই কার্যনির্বাহী কমিটির অনুমোদন দিয়েছেন পাপড়ির সম্পাদক ও প্রকাশক পাপড়িবন্ধু কামরুল আলম।

পাপড়ি বন্ধুমেলা সোনাতলা উপজেলা বগুড়া শাখার নবগঠিত কমিটি নিম্নরূপ। সভাপতি-হুজাইফা হোসাইন, সহসভাপতি- আবু সাঈদ ইসলাম, সাধারণ সম্পাদক লাজিব বিন রবিন, যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক সাকিব আল হাসান, অর্থ সম্পাদক লিমন ইসলাম এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক মাজহারুল ইসলাম।

বন্ধুমেলার কমিটি গঠন উপলক্ষে অনুষ্ঠিত সভায় পাপড়ির পাঠকবন্ধুরা স্থানীয়ভাবে ‘বন্ধুমেলা পাঠাগার’ নামে একটি পাঠাগার গড়ে তোলার সিদ্ধান্ত নেন। সভায় সর্বসম্মতিক্রমে পাপড়ি বন্ধুমেলা সোনাতলা উপজেলা বগুড়া শাখার পক্ষ থেকে ‘উন্মুক্ত বাতায়ন’ নামে একটি ত্রৈমাসিক সাহিত্য পত্রিকা প্রকাশেরও সিদ্ধান্ত গৃহীত হয়। বিজ্ঞপ্তি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কিশোরতারা লেখক-পাঠক সম্মিলন সম্পন্ন
ছড়া : সাহিত্যের মাঠে সবচেয়ে দুরন্ত খেলোয়াড়
সুফিয়ান আহমদ চৌধুরী’র ৬০ তম জন্মদিন আজ
আল মাহমুদ : শিশু-কিশোরদের মনের মতো কবি || কামরুল আলম
শিশুসাহিত্য পুরস্কারের জন্য পাণ্ডুলিপি আহবান করেছে ‘পাপড়ি’
এসো বানান শিখি-২ || কামরুল আলম

আরও খবর

Design & Developed by  paprhihost