Header Border

ঢাকা, শনিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৩.৯৬°সে

দুই শতাধিক দেশে মুক্তি পাচ্ছে অমিতাভের ‘গুলাবো সিতাবো’

Spread the love

দীর্ঘ ফিল্মি কেরিয়ারে ৫১টি বসন্ত পার করে ফেলেছেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। এই লম্বা যাত্রাপথে কম চ্যালেঞ্জের মুখোমুখি হতে হয়নি তাকে। এবার তার সামনে এক নতুন চ্যালেঞ্জ। সে চ্যালেঞ্জ আবার ডিজিটালে। আমাজন প্রাইমে আগামী ১২ জুন মুক্তি পেতে চলেছে বিগ-বি ও আয়ুষ্মান খুরানা অভিনীত এবং সুজিত সরকার পরিচালিত ছবি ‘গুলাবো সিতাবো’।

ভারতে লকডাউন ঘোষণার আগেই ঠিক ছিল, এপ্রিল মাসে মুক্তি পাবে এই ছবি। কিন্তু হঠাৎই সব সমীকরণ ওলটপালট হয়ে যায়। মার্চের মাঝামাঝি সময় থেকেই তালা ঝুলতে থাকে সিনেমা হলগুলোতে। দরজা বন্ধ হয়ে যায় মাল্টিপ্লেস্কগুলোরও। প্রচুর সংখ্যক ছবি মুক্তি একের পর এক পিছিয়ে যেতে থাকে। প্রযোজক থেকে পরিচালক পরিস্থিতি উন্নত হওয়ার আশায় দিন গুণতে থাকেন।

কিন্তু সে গুড়ে বালি! সংক্রমণ কমার তো প্রশ্নই নেই উল্টো দিনের পর দিন বেড়ে চলেছে করোনায় আক্রান্ত ও মৃতের মৃত্যু সংখ্যা। কিন্তু ফিল্ম ইন্ডাস্ট্রি বসে থাকবে আর কতদিন? দিন কয়েক আগেই ডিজিটালি ছবি মুক্তির কথা ভাবতে শুরু করে বলিউড। অবশেষে খুব শিগগির সেই ভাবনা বাস্তবায়িত হতে চলেছে।অনলাইনে মুক্তি পাচ্ছে অমিতাভ বচ্চনের ‘গুলাবো সিতাবো’।

কমেডি ড্রামা্র এই ছবিতে অমিতাভ একজন বয়স্ক বাড়িওয়ালা। তার চরিত্রের নাম গুলাবো। অন্যদিকে আয়ুষ্মান হচ্ছে গুলাবোর ভাড়াটিয়া। ছবিতে তার নাম সিতাবো। বাড়িওয়ালা আর ভাড়াটিয়ার গল্প নিয়েই এই ছবি। ‘গুলাবো সিতাবো’ কতটা গ্রহণযোগ্য হবে তা নিয়ে বেশ উৎসাহী বিগ-বি নিজেই।

টুইটারে মুক্তির দিনক্ষণ শেয়ার করে তিনি লিখেছেন, ‘৫১ বছর ধরে কাজ করছি। অনেক পরিবর্তন এবং চ্যালেঞ্জের মুখোমুখি হতে হয়েছে। আবারও একটি চ্যালেঞ্জ। ২০০টির বেশি দেশে আমার ছবি ‘গুলাবো সিতাবো’ ডিজিটালি মুক্তি পেতে চলেছে। এই রকম একটি চ্যালেঞ্জের অংশীদার হতে পেরে আমি গর্বিত।’

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফজলুল হক স্মৃতি পুরস্কার পাচ্ছেন কাজী হায়াৎ
রাতে ড. মাহফুজুর রহমানের একক গানের অনুষ্ঠান
শুধু ব্যবসা চিন্তায় শিল্প-সাহিত্য হয় না
করোনায় ঈদে হানিফ সংকেতের অন্যরকম ‘ইত্যাদি’
গৃহবন্দি সোনমকে ঘর মোছার পরামর্শ
ভিডিওতে ইমরানের ইসলামী গান ‘আল্লাহ মেহেরবান’

আরও খবর

Design & Developed BY PAPRHI-iT