Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৮.৯৬°সে
শিরোনাম
পাপড়ি লেখক-পাঠক সম্মিলন ও পাপড়ি-করামত আলী সাহিত্য পুরস্কার প্রদান স্ত্রী নির্যাতনের দায়ে স্বামী কারাগারে হৃদয়ে দেশপ্রেম না থাকা পুলিশ সদস্যদের চিহ্নিত করা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী এগ্রিকালচারাল মেশিনারি মোনুফেকচারারস এসোসিয়েশনের দ্বিবার্ষিক সম্মেলন: আলীমুল এহছান চৌধুরী পুনরায় সভাপতি নির্বাচিত প্রয়োজনে দিনের বেলায় বিদ্যুৎ ব্যবহার বন্ধ: তৌফিক-ই-ইলাহী এলএনজি খাতে দীর্ঘমেয়াদি সহযোগিতা দেবে ব্রুনাই সিলেটে জাকিরের কর্মকাণ্ডে ক্ষুব্ধ মাসুক সিলেটে ১৫ জন বিএনপি নেতা শাস্তির মুখে ১ অক্টোবর শুরু হচ্ছে নারী এশিয়া কাপের অষ্টম আসর শাবিতে উন্নয়ন প্রকল্পের কাজ শুরুর আগেই মেয়াদ শেষ

গৃহবন্দি সোনমকে ঘর মোছার পরামর্শ

Spread the love

‘আর কতদিন লকডাউন চলবে! লকডাউনের মধ্যে বাড়িতে বসে কী করব, বুঝতে পারছি না।’ সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করে এমনই মন্তব্য করেন বলিউডের আইকনিস্ট অভিনেত্রী সোনম কাপুর। নায়িকার সেই মন্তব্য ঘিরে জোর সমালোচনা শুরু হয়েছে। অনেক নেটিজেন তাকে কটাক্ষ করে নানা পরামর্শও দিয়েছেন।

কেউ বলতে শুরু করেন, ‘কাজ না থাকলে অভিনয়টা বন্ধ করে দিন। কেউ পরামর্শ দেন, ‘কিছু করার না থাকলে ঘর মুছুন। কেউ আবার মন্তব্য করেন, ‘আপনার কাছে তো অনেক টাকা রয়েছে, গরীবদের সেখান থেকে সাহায্য করুন। যদিও সমালোচনার মুখে পড়েও পাল্টা কোনো মন্তব্য করেননি সোনম।

ভারতে লকডাউন ঘোষণার আগে লন্ডন থেকে ফেরেন সোনম কাপুর। বর্তমানে তিনি স্বামী আনন্দ আহুজার সঙ্গে দিল্লির বাড়িতে রয়েছেন। সেখান থেকেই সম্প্রতি একের পর এক ছবি শেয়ার করেন সোনম ও আনন্দ। সেই ছবিগুলো দেখে নেটিজেনরা মজা পেলেও নায়িকার ওই মন্তব্য তাদের খুশি করতে পারেনি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফজলুল হক স্মৃতি পুরস্কার পাচ্ছেন কাজী হায়াৎ
রাতে ড. মাহফুজুর রহমানের একক গানের অনুষ্ঠান
শুধু ব্যবসা চিন্তায় শিল্প-সাহিত্য হয় না
করোনায় ঈদে হানিফ সংকেতের অন্যরকম ‘ইত্যাদি’
দুই শতাধিক দেশে মুক্তি পাচ্ছে অমিতাভের ‘গুলাবো সিতাবো’
ভিডিওতে ইমরানের ইসলামী গান ‘আল্লাহ মেহেরবান’

আরও খবর

Design & Developed by  paprhihost