Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৯.৯৬°সে

রামগতিতে একরাতে দুই ধর্ষণ

Spread the love

পাপড়ি ডেস্ক:: লক্ষ্মীপুরের রামগতি উপজেলায় একরাতে বাকপ্রতিবন্ধী এক কিশোরী ও প্রেমিক কৌশলে ডেকে নিয়ে প্রেমিকাকে ধর্ষণের পৃথক দুইটি ঘটনা ঘটেছে। ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। তাৎক্ষণিক পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

পুলিশ জানায়, বাকপ্রতিবন্ধী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে হোসেন (২৩) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। সোমবার (২০ এপ্রিল) বিকেলে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

এর আগে রোববার (১৯ এপ্রিল) রাতে পুলিশ উপজেলার চর আলেকজান্ডার ইউনিয়নের জনতা বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতার হোসেন ওই এলাকার নুরুল ইসলামের ছেলে।

এর আগে শুক্রবার (১৭ এপ্রিল) রাতে প্রতিবন্ধী ওই কিশোরী (১৬) প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে যায়। এ সময় ওৎপেতে থাকা প্রতিবেশী হোসেন তাকে মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। এ ঘটনায় নির্যাতনের শিকার ওই কিশোরীর মা বাদী হয়ে রোববার রাতে রামগতি থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ রাতেই অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করে।

অপরদিকে, রামগতির বয়ারচর এলাকায় এক প্রেমিকাকে (১৮) ধর্ষণের অভিযোগে রাশেদ উদ্দিন (২৩) নামে এক যুবককে গ্রেফতার করে পুলিশ। রোববার বিকেলে আদালতের মাধ্যমে তাকে করাগারে পাঠানো হয়।

এর আগে শনিবার (১৮ এপ্রিল) রাতে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার চরগাজী ইউনিয়নের বয়ারচর এলাকা থেকে তাকে গ্রেফতার করে। রাশেদ ওই এলাকার বেলাল উদ্দিনের ছেলে। শুক্রবার (১৭ এপ্রিল) রাতে রাশেদ প্রেমিকাকে কৌশলে বাড়ির পাশের একটি নির্জন জায়গায় ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। এ ঘটনায় শনিবার নির্যাতনের শিকার ওই তরুণী নিজেই বাদী হয়ে মামলা দায়ের করেন। ওই রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত রাশেদকে গ্রেফতার করে।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, পৃথক দু’টি ধর্ষণের ঘটনায় থানায় দুইটি মামলা হয়েছে। অভিযুক্ত দুই আসামিকে গ্রেফতার করে আদালতে মাধ্যম্যে কারাগারে পাঠানো হয়েছে। কিশোরী ও তরুণীকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে।

পাপড়ি/কেএ

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আদালত চত্বরে হামলায় বোমা মিজানের মৃত্যুদণ্ড
দুই বান্ধবীকে ধর্ষণের পর হত্যা: মিন্টু-আজিজুলের ফাঁসি সোমবার
সিলেটের ১০৫ ইউপি’তে নির্বাচনী তোড়জোড় শুরু
জাপার মহাসচিব জিয়াউদ্দিন বাবলু আর নেই
জগন্নাথপুরে আবারো চিতাবাঘ আটক
সেতুর সাইনবোর্ডে বসল এম এ খানের নাম

আরও খবর

Design & Developed BY PAPRHI-iT